বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > Company news about হংঝো G20 ফলাফল Sunshineopto বেনিফিট যে
ঘটনাবলী
আমাদের সাথে যোগাযোগ
86-0755-84565811
এখনই যোগাযোগ করুন

হংঝো G20 ফলাফল Sunshineopto বেনিফিট যে

2016-09-06

Latest company news about হংঝো G20 ফলাফল Sunshineopto বেনিফিট যে
"একটি উদ্ভাবনী, আভ্যন্তরীণ, আন্তঃসংযোগ এবং সমন্বিত বিশ্ব অর্থনীতির দিকে" এই থিমের অধীনে, এই বছরের জি ২0 সামিটটি হংকংয়ের পূর্ব চীনা শহর সিটি 4-5 সেপ্টেম্বর থেকে অনুষ্ঠিত হয়েছিল।

   

G20, যা বিশ্বব্যাপী জিডিপি 85 শতাংশ, আন্তর্জাতিক বাণিজ্যের 80 শতাংশ এবং বিশ্বের জনসংখ্যার 65 শতাংশ প্রতিনিধিত্ব করে, বিশ্বব্যাপী আর্থিক শাসনের জন্য সবচেয়ে প্রভাবশালী প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত হয়।

চীনের ন্যাশনাল রেডিও প্রোগ্রামের ভয়েস অফ চায়না অনুসারে শীর্ষ সম্মেলনটি সারা বিশ্বে শুধুমাত্র দেশগুলির ক্ষেত্রে গুরুত্বপূর্ণ নয়, বরং তাদের নাগরিকদেরও উপকার করে। চূড়ান্ত সুবিধা আনতে কি উপকার নিয়ে আসুন।

টাকা: আরএমবি এর মুদ্রা অবস্থা ক্রমবর্ধমান

1 লা অক্টোবর চীনের আরএমবি আনুষ্ঠানিকভাবে বিশেষ অঙ্কন অধিকার (এসডিআর) বাস্কেটে 10.9২ শতাংশের ওজন সহ, আন্তর্জাতিক মুদ্রা পুনরুদ্ধার লাভ করবে।

ভবিষ্যতে, বিদেশী গবেষণা, পর্যটন, কেনাকাটা এবং ক্রস সীমান্ত বিনিয়োগের পরিপ্রেক্ষিতে আরএমবি ব্যবহার আরও সুবিধাজনক হবে।

চাকরি: আরো কাজের সুযোগ

জি ২0 সামিটে অংশগ্রহণকারী অনেক উদীয়মান অর্থনীতি ও উন্নয়নশীল দেশগুলির সাথে বাজার চাহিদা বৃদ্ধি এবং আরো চাকরির সুযোগ সৃষ্টি হয়।

কেনাকাটা: আন্তর্জাতিক পণ্য আরো পছন্দ প্রদান

জি ২0 বাণিজ্য মন্ত্রী বলেন, তারা বছরের শেষ নাগাদ একটি বাণিজ্য সুবিধা চুক্তি অনুমোদন করার প্রতিশ্রুতিবদ্ধ।

উন্নয়ন: অর্থনৈতিক revitalization

জি ২0 শীর্ষ সম্মেলনের মূল বিষয় অর্থনৈতিক প্রবৃদ্ধির একটি উদ্ভাবনী প্যাটার্ন। এটি বিশ্ব কাঠামোগত সংস্কারকে ধাক্কা দেয় এবং বিশ্ব বাণিজ্য বৃদ্ধিকে উদ্দীপিত করে, যা ধারাবাহিকভাবে পাঁচ বছর ধরে অর্থনৈতিক প্রবৃদ্ধির পিছনে পড়ে।

পরিবর্তন বাণিজ্য এবং বিদেশী বিনিয়োগ এবং ব্যক্তিদের উপর মনোযোগ নিবদ্ধ করা উদ্যোগ উপকৃত হবে।

ড্রিম: স্বপ্ন বুঝতে অ্যাক্সেসযোগ্য তহবিল

জি ২0 সামিট বিশ্বব্যাপী সেক্টরের উন্নয়নে সহায়তার জন্য সমবায় অর্থের উপর তিনটি গুরুত্বপূর্ণ নথি আলোচনা করে। নথিগুলি উচ্চ স্তরের নীতিমালা, নগর ও গ্রামাঞ্চলে এবং নিম্ন আয়ের গোষ্ঠীর ছোট এবং মাঝারি আকারের উদ্যোগগুলির (এসএমই) জন্য একটি নতুন সূচক সিস্টেম এবং অর্থায়ন পরিষেবা সম্পর্কে।

সমস্ত মানুষ, ধনী বা দরিদ্র কোন ব্যাপার, অ্যাক্সেসযোগ্য আর্থিক সেবা ভোগ এবং তাদের স্বপ্ন বুঝতে অর্থ ব্যবহার।

পরিবেশ: জলবায়ু পরিবর্তন মোকাবেলা করতে হাত যোগদান

দুই দিনব্যাপী জি ২0 শীর্ষ সম্মেলনের একদিন আগে প্যারিস জলবায়ু পরিবর্তনের চুক্তি অনুমোদন করার ক্ষেত্রে চীন ও মার্কিন যুক্তরাষ্ট্র নেতৃত্ব দেয়। তাছাড়া, প্রথমবারের মতো সবুজ অর্থ, জি ২0 সামিটে যোগ করা হয়েছে।

জি ২0 সদস্য জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় হাত মিলিয়েছে এবং মানুষের টেকসই উন্নয়নের জন্য পরিবেশগতভাবে বন্ধুত্বপূর্ণ বৃদ্ধির প্যাটার্ন তৈরি করতে একসাথে কাজ করবে।

সানশাইন অপটো-ইলেক্ট্রনিক্স লিমিটেড একটি ওয়ান স্টপ সার্ভিস হিসাবে LED স্ট্রিট লাইট কম্পোনেন্ট সরবরাহকারী, নেতৃত্বাধীন লাইট খেলনাগুলিতে আন্তর্জাতিক বাণিজ্যের ক্ষেত্রে সংগ্রাম চালিয়ে যাবেন। আমাদের সানসাইন গাই আমাদের পছন্দ এবং আমাদের প্রচেষ্টার উপর গর্বিত!

সানশাইনোপো সেপ্টেম্বর 6, 2016 আপডেট

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের LED স্ট্রিট লাইট মডিউল সরবরাহকারী. কপিরাইট © 2014-2024 sunshineopto.com . সমস্ত অধিকার সংরক্ষিত.